ছাতকে বৃদ্ধকে ইচ্ছাকৃতভাবে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা

ছাতকের আলীগঞ্জ বাজারে গ্রামে পূর্ব শত্রুতার জেরে আশিক মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে মোটর সাইকেল চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় নিহতের ছোট ভাই মাসুক মিয়া (৫৫) ছাতক থানায় দুই জনের নামোল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।  (৮ অক্টোবর) মঙ্গলবার বিকেল ৫টায় ছাতকের আলীগঞ্জ বাজারের পশ্চিমে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করান।

পরদিন (৯ অক্টোবর) বুধবার বিকেল ৫টায় আশিক মিয়া চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। নিহত আশিক মিয়া (৬০) বাদে জিগলি গ্রামের ওহাব উল্লাহর ছেলে। অভিযোগ সূতে জানা গেছে, আলীগঞ্জ বাজার থেকে (৮ অক্টোবর) মঙ্গলবার বিকেল ৫টায় আশিক মিয়া (৬০) বাড়ি ফিরছিলেন।

পথে একই গ্রামের আরশ আলীর ছেলে মোহাম্মদ আলী (২৫) ও বড়াটুকার শাহ মুজিবুর রহমানের ছেলে শাহ মিলন মিয়া (২৮) পূর্ব শত্রুতার জের ধরে একটি অনটেস্ট মোটর সাইকেল দিয়ে আশিক মিয়ার পিছন দিক থেকে থাক্কা দিয়ে মাটি ফেলে তার উপর দিয়ে মোটর সাইকেলটি নিয়ে যায়।

পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করান।  নিহতের ছোটভাই মাসুক মিয়া বলেন, মৃত্যুর পূর্বে তার বড় ভাই আশিক মিয়া তাকে বলেছেন তাকে মোহাম্মদ আলী (২৫) ও শাহ মিলন মিয়া (২৮) একটি মোটর সাইকেল দিয়ে ধাক্কা দিয়ে ফেলেছে।

এদিকে বৃহস্পতিবার সকালে আশিক মিয়া (৬০) লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম। তিনি বলেন, অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

আরও সংবাদ
error: You are under arrest !!