মৌলভীবাজারের কারাগারে ওয়ার্ড কাউন্সিলর মিজান

Mizan

শ্রীমঙ্গল থানায় র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলায় হাজিরা দিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে মৌলভীবাজার আদালতে তোলা হয়। আজ (২২ অক্টোবর) মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেনের আবেদন বিবেচনায় নিয়ে মৌলভীবাজার ২নং আমলী আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মৌলভীবাজার আদালতের কোর্ট ইন্সপেক্টর মো. আব্দুল হাই চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। রিমান্ডের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘রিমান্ডের আবেদন এখনও দাখিল হয়নি। প্রক্রিয়া চলছে। দুই-এক দিন পর রিমান্ডের আবেদন আদালতে দাখিল করা হবে।’

মৌলভীবাজার কারাগারের জেল সুপার মো. আনোয়ারুজ্জামান বলেন, ‘কাউন্সিলরমিজানকে গতকাল সোমবার ঢাকা কারাগার থেকে মৌলভীবাজার কারাগারে আনা হয়েছে। আজ মঙ্গলবার তাকে আদালতে নেওয়া হয়েছে। আদালত তার জামিন নামঞ্জুর করে ফের কারাগারে পাঠিয়েছেন।’

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোর রাতে শ্রীমঙ্গলের গুহ রোডে একটি বাসা থেকে অস্ত্রসহ হাবিবুর রহমান মিজানকে আটক করা হয়। ক্যাসিনো কারবারে জড়িত থাকা ও দুর্নীতির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা মিজানের কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের আরেকটি মামলা দায়ের হয়। সেই মামলায় তাকে সাত দিনের রিমান্ড শেষে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে আদালতে উপস্থিত করে কারাগারে পাঠানো হলো।

আরও সংবাদ
error: You are under arrest !!