ব্র্যাক ব্যাংক গোয়ালাবাজার শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

ব্র্যাক ব্যাংক গোয়ালাবাজার শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সোমবার বিকেলে ওসমানীনগর উপজেলার উত্তর গোয়ালাবাজারস্থ ব্যাংকে এই সমাবেশ জাঁকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়।
শাখার ব্যবস্থাপক রত্নেশ্বর দাশের সঞ্চালনায় সমাবেশে গ্রাহক এবং অতিথিদের ফুল দিয়ে বরন করেন ব্র্যাক ব্যাংক গোয়ালাবাজার শাখার কর্মকর্তারা।গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের জিন্দাবাজার ক্লাস্টারের প্রধান মোঃ শাফায়েত হুসেন আহমেদ। এসময় অতিথি ছিলেন টেরিটোরি ম্যানেজার মোঃ সুজা উদ্দীন, বিজনেস ম্যানেজার আব্দুল আজিম এবং ম্যানেজার এসএমই ক্রেডিট মজিবুর রহমান।
বক্তারা ব্র্যাক ব্যাংকের পথচলার বিভিন্ন দিক তুলে ধরেন। ব্যাংকের সাফল্যের পথচলায় সহযোগিতার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানানো হয় ।
সমাবেশে গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য রাখেন হেলাল আহমেদ, আব্দুল কাদির, সাব্বির আহমেদ, ইমরান আহমেদ জুয়েল, বাহার উদ্দীন চৌধুরী, মোঃ তাহের মিয়া, মোঃ আল-আমিন মিয়া, মোঃ দুলাল মিয়া, সৈয়দ জিলানী আহমেদ, আব্দুল হালিম সুমন।
এসময় তারা ব্র্যাক ব্যাংকের সকল সেবা ও সুবিধাদির প্রশংসা করেন এবং ব্যাংকের সাথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন। গ্রাহকদের মধ্য থেকে কবিতা আবৃত্তি করেন জালাল আহমেদ খালিসদার।

আরও সংবাদ
error: You are under arrest !!