রাজনগরে তুচ্ছ ঘটনার জেরে হামলায় আহত ৩


মৌলভীবাজারের রাজনগরে তুচ্ছ ঘটনার জেরে হামলার ঘটনা ঘটেছে। এতে নারী ও যুবতী সহ ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় রাজনগর থানায় মামলা হয়েছে।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নিজগাঁও (পানিসাইল) গ্রামের সিরাজুন বেগম (৪০) বাড়ির পার্শ্ববর্তী মাঝের গাঙে কাপড় ধুতে যান। ফেরার পথে একই এলাকার প্রতিবেশি আছদ্দর আলী (৪৫) এই ঘাটে কাপড় ধুতে নিষেধ করেন। এনিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে আছদ্দর আলী সহ তার স্ত্রী ছেলেরা ওই নারীর উপর হামলা চালায় বলে মামলার এজহারে উল্ল্যেখ করা হয়। পরে তাদের হাল্লা-চিৎকারে ওই নারীর ছেলে ও মেয়ে তাকে উদ্ধার করতে এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায় তারা। এসময় প্রায় ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন হামলাকারীরা ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্ল্যেখ করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে গুরুতর আহত সিরাজুন বেগমকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সিরাজুন বেগমের ছেলে নিজাম আহমদ বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছেন।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) পরিতোষ পাল বলেন, আহত নারী এমএজি ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন। তার ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামী ধরতে পুলিশ তৎপর রয়েছে।

এশিয়াবিডি/ডেস্ক/কেকে

আরও সংবাদ
error: You are under arrest !!