স্পেনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্পেনর পর্যটন শহর বার্সেলোনায় আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

কাতালোনীয়া আওয়ামী যুবলীগের উদ্যোগে সোমবার (১৫ নভেম্বর) রাত ৮ঘটিকার সময় বার্সেলোনা মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

কাজী আমির হোসেন আমুর সভাপতিত্বে ও আনিসুর রহমান বিজয়ের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন।

আলোচনা সভায় কাতালোনীয়া যুবলীগের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ছালাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন কিশোর এবং সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান এর নাম ঘোষনা করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনীয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহআলম সাধীন, হানিফ শরিফ, স্পেন আওয়ামী লীগ নেতা মুহিবুল হাসান কয়েস, বাংলাদেশ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি মেহেতা হক জানু, বন্ধুসুলভ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি শিউলি আক্তার ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কাতালোনীয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন, সহ সভাপতি মোহাম্মদ নুরু মিয়া, সহ সভাপতি মো.মহিউদ্দিন কিশোর, সহ সভাপতি আরিফ খান রুবেল, মুকিত হোসাইন, হাবিবুর রহমান প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন কাতালোনীয়া যুবলীগ নেতা আসিফ কিবরিয়া, শিহাব আহমেদ, লিমন আহমদ বিজয়, ইকবাল হোসেন, মো.ফারহান উদ্দিন, জাহিদুল ইসলাম দিপু, এমদাদ হোসেন ইমু সহ কাতালোনীয়া আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মী সহ মহিলা সমিতির নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় সভাপতি কাজী আমির হোসেন আমু এবং সাধারণ সম্পাদক আনিসুর রহমান যুবলীগ থেকে বিদায় জানিয়ে নতুন নেতৃত্বের হাতে দায়িত্ব ভার অর্পণ করেন। এবং নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ছালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন কিশোর এবং সাংগঠনিক সম্পাদক রিবিউল হাসান সহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন ভারপ্রাপ্ত সভাপতি ছালাহ উদ্দিন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ সহ যারা বিভিন্ন ভাবে অনুষ্ঠানে সহযোগীতা করেছেন সবাইকে কাতালোনীয়া যুবলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।এবং তিনি বলেন আগামীতে কাতালোনীয়া যুবলীগকে আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে স্পেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এশিয়াবিডি/ ডেস্ক/ মুবিন

আরও সংবাদ
error: You are under arrest !!