শীতের পোষাক পেয়ে তারা খুশি!

নিরন্ন পথশিশু। তাদের আপনজন বলতে কেউ নেই। শহরের অলিতে গলিতে ঘুরে বেরায়। যখনই লোক দেখে তখনই হাত পাতে। এরকম সাকিব সুমা মান্না নামের অসংখ্য শিশু সমাজের অধিকার থেকে বঞ্চিত। এবার মৌলভীবাজার শহরের পথশিশুদের পাশে দাঁড়ালো সামাজিক সংগঠন ‘স্বপ্নচারী’।

শনিবার (৮ জানুয়ারি) সকালে অসহায় পথশিশুদের উপহার হিসেবে শীতের পোষাক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্বপ্নচারীর সভাপতি নুরুল ইসলাম খান, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম অভিসহ অন্যান্যরা।

স্বপ্নচারীর সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম বলেন, আমরা স্বপ্ন দেখি। স্বপ্ন বুনন করবো। আমাদের স্বপ্নকে আমরা বাস্তবায়ন করার চেষ্টা করবো। অসহায় নিপিড়ীত মানুষ, বঞ্চিত মানুষের ভরসাস্থল হয়ে উঠবো আমরা। আমরা সেই স্বপ্নচারী। আজ আমরা আমাদে ক্ষুদ্র প্রচেষ্টা থেকে পথশিশুদের পাশে থাকার চেষ্টা করেছি।

সভাপতি নুরুল ইসলাম খান বলেন, আমরা এই কর্মসূচির মধ্য দিয়ে আজ আত্মপ্রকাশ করলাম। আমাদের লক্ষ্য হচ্ছে অসহায় মানুষের পাশে দাড়ানো। এছাড়া শিশু ও তরুণদের নিয়ে আমাদের ব্যাপক কর্মসূচি থাকবে। আমরা নিজের মানবিক মূল্যবোধ থেকে এই কাজগুলো করে যাবো। এজন্য সবার সহযোগীতা প্রয়োজন।

এশিয়াবিডি/ডেস্ক/কেকে

আরও সংবাদ
error: You are under arrest !!