রাজনগরে সুফল ভোগীদের মাঝে ভেড়া বিতরণ


মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ- গোষ্টির আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে।

বুধবার ১২ জানুয়ারি উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল রাজনগরের আয়োজনে ১১০ টি পরিবারে ২ টি করে মোট ২২০ টি ভেড়া বিতরণের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। উক্ত কর্মসূচির আওতায় ভেড়া রক্ষণাবেক্ষনের জন্য ঘর তৈরীর পিলার, টিন, ভেড়ার খাদ্য সহায়তা ও চিকিৎসা সহায়তা দেওয়া হবে।

রাজনগর যুব উন্নয়ন অধিদপ্তর কর্মকর্তা নজরুল ইসলামের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন মৌলভীবাজার -রাজনগর ৩ আসনের সাংসদ নেছার আহমদ এম পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, প্রাণী সম্পদ কর্মকর্তা মৌলভীবাজারের ডা. মোঃ আব্দুস ছামাদ,  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বার্ণালী দাস,  উপজেলা মহিলা ভইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত্, উপজেলা প্রাণী সম্পদ কর্মকড়তা ডা. নিবাস চন্দ্র পাল, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, উত্তরভাগ ইউপি চেয়ারম্যান দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল , মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান রাহেল হোসেন , পাঁচগাও ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ছানা , রাজনগর সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি ময়নুল ইসলাম খান, উপজেলা কৃষক লীগের সভাপতি মাহমুদুর রহমান, উপজেলার বিভিন্ন ওয়ার্ডের সদস্য, সদস্যা, নেতা কর্মী ও  উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের কর্মকর্তাগণ।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ
error: You are under arrest !!