ওসমানীনগরে প্রথমবারের মতো্ যোগদান করলেন মহিলা ইউএনও


সিলেটের ওসমানীনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মোছা: তাহমিনা আক্তার।  আজ বৃহস্পতিবার সন্ধায় বিদায়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিছুর রহমানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে তিনি গত ১৬ সেপ্টেম্বর সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে যোগদান করেন তিনি। ২০১৪ সালে ওসমানীনগর উপজেলা ঘোষণার পর পরবর্তী বছরের জুলাই মাসে প্রশাসনিক কার্যক্রম শুরু হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রথম মোঃ শওকত আলী পরে মোঃ মনিরুজ্জামান এবং সর্বশেষ মোঃ আনিছুর রহমান দায়িত্ব পালন করেন। তাহমিনা আক্তারের যোগদানের মধ্য দিয়ে প্রথম মহিলা উপজেলা নির্বাহী কর্মকর্তা পেল উপজেলাবাসী। তিনি চুনারুঘাট উপজেলার সহকারি কমিশনার (ভূমি) এবং সর্বশেষ সিলেট সিটি কর্পোরেশনে কর্মরত ছিলেন। তিনি ওসমানীনগরের পাশ্ববর্তী মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা।

এদিকে উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও জপ্রতিনিধিরা বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে  মোঃ আনিছুর রহমানকে বিদায় এবং তাহমিনা আক্তারকে বরণ করেন। আনিছুর রহমান সরকারি ভাবে উচ্চ শিক্ষা গ্রহণের জন্য যুক্তরাজ্যের চলে যাচ্ছেন। বৃহস্পতিবার দিনব্যাপী তাকে প্রশাসনিক কর্মকর্তা এবং বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

যোগদানের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে উপজেলাবাসীকে সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার এবং বিদায়ি কর্মকর্তা মোঃ আনিছুর রহমান সাংবাদিকসহ উপজেলার সর্বস্ত্ররের মানুষের প্রশংসা করে বলেন, ওসমানীনগরবাসীর ভালবাসা ও সহযোগিতা আমি আজীবন মনে রাখব।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, উজ্জ্বল ধর, আনোয়ার হোসেন আনা, আবুল কালাম আজাদ, আবদুল মতিন, কবির আহমদ ও রণিক পাল পাল প্রমূখ।

আরও সংবাদ