লন্ডনে গ্রাজুয়েশন এওয়ার্ড প্রদান করবে বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট


বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের কার্যকরি কমিটির এক সভা গত ১লা অক্টোবর মঙ্গলবার ইষ্ট লন্ডনের গ্রীন স্ট্রিটস্থ একটি হলে অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারপার্সন কাউন্সিলার আয়েশা চৌধুরী সভাপতিত্ব ও সাধারণ আফতার আহমদ সভা পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন মৌলানা মইনুল হক চৌধুরী।

সভায় তৃতীয় বারের মত গ্রেজুয়েশন এওয়ার্ড সেলেব্রেশন ২০১৯ নিয়ে বিশেষ আলোচনা হয়। সভায় জানানো হয় উক্ত ইভেন্ট উপলক্ষ্যে একটি ম্যাগাজিন প্রকাশিত হবে। সভায় থেকে ২০১৮ -২০১৯ সালে যারা গ্রাজুয়েট সম্পন্ন করেছে তাদেরকে এই অ্যাওয়ার্ড সেলেব্রেশন ইভেন্টে অংশগ্রহণ করার জন্য অনুরুধ করা হয়।

অধিকাংশ সদস্য ও ট্রাষ্টীগণের উপস্থিতিতে উক্ত সভায় যুক্তরাজ্য ভ্রমনে আসা বিশিষ্ট সমাজসেবক সাংবাদিক অধ্যাপক ডাঃ ছাদিক আহমদ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সভায় আরো বক্তব্য রাখেন মুহিব উদ্দিন, জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল কামাল, মঈন উদ্দিন আনসার, সিরাজ মিয়া, মানিকুর রহমান, কুতুব উদ্দিন, পারভেজ শাহ, হেলেন বেগম, কাউন্সিলার হানিফ আব্দুল্লাহ, কে আর কাজী, মোহাম্মদ জাকারিয়া, সফিকুর রহমান, শাহেদ উল্লাহ, ফয়জুল আহমদ সেলিম, সাহেব উদ্দিন, সালেক মিয়া, মশাহিদুর রহমান, সৈয়দ সফিকুল, আব্দুল হাফিজ, আব্দুল ওয়াদুদ, আব্দুল মুহিত, শায়খ সিদ্দিক প্রমুখ।

আরও সংবাদ