ফ্রিলান্সার শামীম সুলতানের আত্নহত্যা; ফেসবুকে হতাশামুলক স্ট্যাটাস

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রাজউকের নির্মানাধীন পুর্বাচল নতুন শহরের ১৮ নং সেক্টরের ৪৫ নং ব্রিজের রেলিং এ রশি ঝুলিয়ে রাজধানীর উত্তরার ৬ নং সেক্টরের বাসিন্দা শামীম সুলতান নামের ( ৩০ ) এক যুবক গলায় ফাঁস ঝুলিয়ে আত্নহত্যা করেছে । তিনি পেশায় একজন ফ্রিলান্সার।

শুক্রবার ১০ এপ্রিল ঘটনাটি ঘটেছে, সকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সার্কেল এএসপি ( গ ) মাহিন ফরাজি জানান , পূর্বাচলের ১৮ নং সেক্টরের ৪৫ নং ব্রিজের রেলিং থেকে রশি ঝুলিয়ে যুবকের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় । পরে ঘটনাস্থলে পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে । পরে তার পকেট থেকে ভােটার আইডি কার্ড ও কর্মক্ষেত্রের পরিচয়তপত্র দেখে তার পরিচয় নিশ্চিত করা হয় । পরে তার পরিবারকে খবর দেয়া হয় । প্রাথমিকভাবে এটি আত্নহত্যাই মনে হচ্ছে ।

তার ইংরেজীতে লেখা “ শামীম সুলতান , ” নামক ফেসবুক আইডিতে কিছু হতাশামুলক পােস্ট দেখতে পেয়েছি । এসব বিষয় তদন্তের পর জানা যাবে মুলত আসল ঘটনা কি । মরদেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে ।

তার ফেইসবুকের স্টেটাস……

নিহত শামীম সুলতানের বন্ধু পরিচয়দানকারী জামিল ও ভােটার আইডি সূত্রে জানা যায় , শামীম মিরপুরের কাফরুল থানার উত্তর কাজী পাড়ার রুহুল আমিনের ছেলে ইসমাইলের মালিকানাধীন একটি ভারা করা মেস বাসায় বসবাস করছিলেন । নিহতের পিতার নাম ফজলুর রহমান । সে আরআরএফ নামীয় একটি প্রতিষ্ঠানে অর্থনৈতিক বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলাে ।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান

আরও সংবাদ