রাজনগরে আগুনে পুড়ে ছাই বসতবাড়ি

অগ্নিকান্ডে পুড়ে যাওয়ার পর ধ্বংসাবশেষ। ছবিঃ এশিয়াবিডি

মৌলভীবাজারের রাজনগরে অগ্নিকাণ্ডে কুয়েত প্রবাসী কনা মিয়ার(৫৫) বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৩ মার্চ) উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কনা মিয়ার স্ত্রী ওনার পিতার বাড়িতে ছিলেন। এসময় বাড়িতে ছিল তাদের ছেলে কাওসার মিয়া (১৮)। সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে টিন সেডের ঐ বাড়ির উপর ধোয়া উড়তে দেখা গেলে স্থানীয়রা গিয়ে দেখেন আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করলে তারা কিছুক্ষণের মধ্যেই চলে আসে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত কাওসার মিয়া জানান, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করা হলেও মুহূর্তের মধ্যেই তার বসতবাড়ির দুইটি টিনের ঘর ও বিভিন্ন আসবাবপত্রসহ সংসারের প্রয়োজনীয় সবকিছু পুড়ে ভস্মীভূত হয়েছে। অগ্নিকান্ডে দেড় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

রাজনগর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন লিডার শাহিন আহমদ বলেন, খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। সম্ভবত ফ্রিজের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। তাদের দেয়া তথ্যমতে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ