এমপিআইয়ে ১ম শ্রেণির গেজেটেড অফিসার হিসেবে ৪ শিক্ষকের পদোন্নতি

ইনস্ট্রাক্টর পদে পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা ।
ইনস্ট্রাক্টর পদে পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা ।

মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউটে (এমপিআই) ২ শ্রেণির কর্মকর্তা হতে ১ম শ্রেণির গেজেটেড অফিসার অর্থাৎ জুনিয়র ইনস্ট্রাক্টর হতে ইনস্ট্রাক্টর পদে চার শিক্ষকের পদোন্নতি হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের উপসচিব রহিমা আক্তার স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত করা হয়।

পদোন্নতিপ্রাপ্তরা হলেন অত্র ইনস্টিটিউটের ফুড টেকনোলজির জুনিয়র ইনস্ট্রাক্টর (বর্তমানে ইনস্ট্রাক্টর) মোঃ আশরাফুল শেখ, আরএসি টেকনোলজির জুনিয়র ইনস্ট্রাক্টর (বর্তমানে ইনস্ট্রাক্টর) মোঃ সাব্বির হোসেন, কম্পিউটার টেকনোলজির জুনিয়র ইনস্ট্রাক্টর (বর্তমানে ইনস্ট্রাক্টর) রেজাউল করীম, নন-টেক এর জুনিয়র ইনস্ট্রাক্টর (বর্তমানে ইনস্ট্রাক্টর) ইসতিয়াক আহমদ।

কলেজ সূত্রে জানা যায়, মোঃ আশরাফুল শেখ ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন এবং মোঃ সাব্বির হোসেন, রেজাউল করীম, ইসতিয়াক আহমদ ইনস্ট্রাক্টর হিসেবে দায়িত্বরত আছেন।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে পদোন্নতিপ্রাপ্ত ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান মোঃ আশরাফুল শেখ-কে ফুলের তুরা দিয়ে শুভেচ্ছা জানান অত্র ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান মোঃ আশরাফুল শেখ
ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান মোঃ আশরাফুল শেখ

ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান মোঃ আশরাফুল শেখ এর সাথে একান্ত সাক্ষাৎকারে জানা যায়, তিনি ঢাকা পলিটেকনিকে অধ্যয়নরত অবস্থায় ২০০৯ সালে বাংলাদেশের মধ্যে ফুড টেকনোলজি বিভাগে সর্বোচ্চ সিজিপিএ অর্জন করেন। এছাড়াও তিনি ১৯৯০ সালে প্রতিষ্ঠিত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি(আইইউবিএটি) এর সেমিস্টার পরিক্ষায় এখন পর্যন্ত সর্বোচ্চ নাম্বারপ্রাপ্ত প্রাক্তন শিক্ষার্থী।

তিনি বলেন, “আমার এই পদোন্নতিতে আমি খুবই আনন্দিত। ইন শা আল্লাহ আমি ফুড টেকনোলজি বিভাগকে আরোও উন্নত করতে সর্বাত্মক চেষ্টা করবো৷ এক্ষেত্রে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করছি।”

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ