রাজনগরে মুন্সিবাজার ইউপি ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

সভাপতি সাদিকুর রহমান হৃদয় এবং সাধারণ সম্পাদক নাছিম রাজা নিপু
সভাপতি সাদিকুর রহমান হৃদয় এবং সাধারণ সম্পাদক নাছিম রাজা নিপু

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৩নং মুন্সিবাজার ইউনিয়ন শাখার ১৫ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে রাজনগর উপজেলা ছাত্রলীগ।রাজনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু স্বাক্ষরিত এ কমিটির সভাপতি-সম্পাদক ছাড়াও ৫ সহ-সভাপতি ও ৪ যুগ্ম-সম্পাদক এবং ৪ সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয়। এক বছরের জন্য অনুমোদন দেয়া মুন্সিবাজার ইউনিয়ন ছাত্রলীগের এ কমিটিতে সাদিকুর রহমান হৃদয় সভাপতি এবং নাছিম রাজা নিপু কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া ৫ সহ-সভাপতি হলেন- মুর্শেদ উদ্দীন সায়েম, সাব্বির আহমদ, আবুল কাশেম, রায়হান আহমদ রাহি, জুবেল আহমদ চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- সৌরভ দেব, জয়ন্ত মালাকার, সৈয়দ এনামুল ও ফাহিম চৌধুরী। সাংগঠনিক সম্পাদকরা হলেন- শায়েখ বখত জামি, রিয়াদ আহমদ, সাকিব আহমদ রোহেল ও আকাশ ধর।

নব নির্বাচিত সভাপতি সাদিকুর রহমান হৃদয় বলেন, ‘ধন্যবাদ জানাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে। আমাদের মতো ক্ষুদ্র কর্মী কে কমিটিতে আনার জন্য। লক্ষ একটাই থাকবে বঙ্গবন্ধুর দেখানো পথে চলার এবং এবং মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করার লক্ষ্যে যা যা করা প্রয়োজন আমরা তাই করব।’

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ
error: You are under arrest !!