ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম ক্লোজড

ওসমানীনগর প্রতিনিধি:
বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে সিলেটের ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএমকে ক্লোজড করা হয়েছে। রবিবার তাকে ক্লোজড করে সিলেট পুলিশলাইনে নেওয়া হয়েছে।

জানা যায়, সম্প্রতি ওসমানীনগরের লামা ইসবপুর গ্রামের ২ব্যক্তিকে আটক ও তাদের হেফাজতে থাকা একটি পাইপগান আকৃতির অস্ত্র, কার্তুজসহ বেশকিছু ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় জড়িত সন্দেহে এলাকার সালিশান ব্যক্তিত্ব আব্দুল মজিদের বাড়িতে তাল্লাশির নামে ঘরের সবকিছু তছনছ ও মহিলাদের সাথে অবভ্য আচরণ করেন এসআই মমিনুল ইসলাম। এ সময় আব্দুল মজিদের বাড়ির গাছের মাতুয়া (জাম্বুরা)ও লোপাট করা হয়। তথ্য যাচাই বাছাই না করে আব্দুল মজিদকে থানায় নিয়ে দিনভর আটক করে রাখে। রাত ১০টার দিকে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের মধ্যস্থতায় মুক্তি পান আব্দুল মজিদ। এ ঘটনায় এসআই মমিনুল ইসলামের বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ উঠে।

বিশ্বস্ত সূত্র জানায়, এসআই মমিনুল ইসলামের বিরুদ্ধে সাধারণ মানুষের সাথে অশালীন আচরণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীদের সাথে গোপন আঁতাত, আর্থিক সুবিধা আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে। একই ভাবে দয়ামীরের চক আতাউল্যা এলাকার দায়েরকৃত দুটিসহ একাধিক মামলার আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগও রয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আল-মামুন ‘ক্লোজড’ এর বিষয়টি অস্বীকার করে বলেন, এসআই মমিনুল ইসলামকে রবিবার সকালে সিলেটের পুলিশলাইনে পোস্টিং করা হয়েছে।

আরও সংবাদ