সাবেক অর্থমন্ত্রীকে নগরীর উন্নয়ন কাজ ঘুরে দেখালেন আরিফ

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) উন্নয়নে ফের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে সহযোগিতা চাইলেন মেয়র আরিফুল হক চৌধুরী।  মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে সিলেট নগরের বিভিন্ন উন্নয়নকাজ আবুল মাল আবদুল মুহিতকে ঘুরে দেখান মেয়র আরিফ।

এসময় উন্নয়ন কাজ দেখে সন্তুষ্টি প্রকাশ করে সাবেক অর্থমন্ত্রী নগর উন্নয়ন কাজের অংশ রাস্তা সম্প্রসারণে অর্থ ছাড়ে মেয়র আরিফকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি এ বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করবেন বলেও আশ্বাস দেন।

মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগর উন্নয়ন কাজে সাবেক অর্থমন্ত্রীর পরামর্শ নিতে তাকে চলমান কাজ ঘুরে দেখিয়েছি। রাস্তা সম্প্রসারণে আরও অর্থ প্রয়োজন। এ ক্ষেত্রে সাবেক অর্থমন্ত্রী সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, তিনি এ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন।

সিসিক মেয়র বলেন, নগরের জিন্দাবাজার থেকে চৌহাট্টা রাস্তা সম্প্রসারণের পাশাপাশি শহীদ মিনারের সীমানা প্রাচীরের সৌন্দর্য বর্ধন করা হবে। একইসঙ্গে শহীদ বুদ্ধিজীবীদের কবরস্থানের সীমানা প্রাচীরের সৌন্দর্য বৃদ্ধি করে তা খুলে দেওয়া হবে।

সারা বছর বুদ্ধিজীবীদের কবরস্থানে তালা লাগানো থাকে। সীমানা প্রাচীর সংস্কারের পর আগামী প্রজন্ম যাতে দেখতে পারে, এ জন্য তালা খুলে দেওয়া হবে।

আরও সংবাদ
error: You are under arrest !!