রাজনগরে দুই গ্রুপের সংঘর্ষে অাহত ৪

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজারে গত শুক্রবার বিকাল ৪ টায় দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন অাহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের একজনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্সিবাজারের করিমপুর ও ব্রাম্মনগাও গ্রামের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। প্রত্যক্ষদর্শীরা অারো জানান, দক্ষিণবাজার সিএনজি গাড়ী স্ট্যন্ডের পাশে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। এসময় ব্রাম্মনগাও গ্রামের অাকলিছ মিয়ার ছেলে রুমন অাহমদ রুমু অপর পক্ষের ধারালো ছুরির অাঘাতে মারাত্মক অাহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন, তার অবস্থা অবনতি হলে পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

ঘটনার খবর পেয়ে রাজনগর থানার ওসি অাবুল হাসিম পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন৷
এ ঘটনায় মুন্সিবাজারের ব্যবসায়ী করিমপুর গ্রামের বাসিন্ধা জানু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজনগর থানার এসঅাই মোকছেদ৷

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মুন্সিবাজার ইউনিয়ন চেয়ারম্যান ছালেক অাহমদ বলেন, অাহত রুমুর অবস্তা অবনতির দিকে। তাই তাকে সিলেটে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায় মুন্সিবাজার ইউনিয়নের সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের প্রাথমিকভাবে সনাক্ত করা গেছে।

ঘটনার অাসল কারন জানা না গেলেও স্থানীয়রা বলছেন দীর্ঘ দিন ধরে এই দুই গ্রুপের দ্বন্ধ চলে অাসছে। তারা সবাই ছাত্রলীগের কর্মী বলেও জানা গেছে।

আরও সংবাদ
error: You are under arrest !!