বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত ১

ঝিনাইদহের মহেশপুর উপজেলার লড়াইঘাট সীমান্তের বিপরীতে ভারতের অভ্যন্তরে বিএসএফ এর গুলিতে সুমন নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে ভারতের নদীয়া জেলার হাঁসখালী থানার শিলগেইট এলাকায় এ ঘটনা ঘটেছে। সুমন উপজেলার শ্যামকুড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
বিজিবির ঝিনাইদহের খালিশপুর ৫৮ নম্বর ব্যাটালিয়নের পরিচালক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, তারা বিভিন্ন সূত্রে জানতে পেরেছেন, সুমন গরু আনতে অবৈধ ভাবে ভারতে যান। শুক্রবার ভোর ৪টার দিকে গরু নিয়ে ফেরার পথে ৬০/ ১৩৩ -১৩৪ আর পিলারের মাঝ খানে শিলগেট এলাকায় ভারতের ৩শ গজ ভেতরে পাখিউড়া ক্যাম্পের বিএসএফের টহল দলের সামনে পড়ে। এ সময় বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে। এতে সুমন ঘটনাস্থলে নিহত হন। এরপর নদীয়া জেলার হাঁসখালী থানার পুলিশ এসে লাশ নিয়ে যায়। তিনি আরো জানান, সুমনের লাশ ফেরত আনার ব্যাপারে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।
শ্যামকুড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বর লিয়াকত আলি জানান, নিহত সুমন আরো কয়েকজনের সঙ্গে গরু আনতে ভারতে গিয়েছিল। ফেরার পথে পাখিউড়া ক্যাম্পের বিএসএফের সামনে পড়লে তাকে গুলি করে মেরে ফেলে। লাশ ভারতীয় এলাকায় পড়ে ছিল।

আরও সংবাদ
error: You are under arrest !!