রাজনগরে আওয়ামীলীগের সভাপতি ভেলাই সম্পাদক মিলন বখত


ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দীর্ঘ দুই যুগ পর সম্পন্ন হল মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে অগামী তিন বছরের জন্য সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই,সাধারণ সম্পাদক মিলন বখত কে মনোনিত করা হয়।
শনিবার ৭ ডিসেম্বর দুপুরে রাজনগর সরকারি ডিগ্রী কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এমপি।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই ‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছকির খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষোদের চেয়ারম্যান আজিজুর রহমান।সভায় বিশেষ আতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. ফজলুর রহমান,মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন।
এসময় বক্তারা বলেন, সততা ও আদর্শিক মানুষ ছাড়া ব্যানার ফেস্টুন, স্লোগান ও শক্তি প্রদর্শন করে নেতা হওয়া যাবে না।ত্যাগী কমিদের দিয়ে দল গোছাতে হবে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালনের জন্য নতুন নেতৃত্বকে প্রস্তুতি নেয়ার আহবান জানান তারা। সম্মেলনের দ্বিতীয় পর্বে স্থানীয় একটি কমিনিউটি সেন্টারে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দরা সমঝোতার মাধ্যমে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন।

আরও সংবাদ
error: You are under arrest !!