প্রকাশ পেলো সারফারাজ নাহিদ এর নতুন বই


সারফারাজ নাহিদ একজন তরুন বাংলাদেশি লেখক, খুব কাছাকাছি সময়ে তিনি তার তৃতীয় বই “Dawah of Islam” প্রকাশ করেছেন। এর আগেও তিনি তার লিখিত আরো দুইটি বই প্রকাশ করেছেন।

তিনি তার পড়ালেখার পাশাপাশি লেখালেখি করেন। লেখালেখির পাশাপাশিও তিনি একজন নাশিদ আর্টিস্ট, সাউন্ড ইঞ্জিনিয়ার, উদ্যেক্তা। তার বই গুলা প্রকাশ এর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

তার লিখালিখি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “ছোটবেলা থেকেই লিখালিখি আমার প্রথম পছন্দ৷ আমি সোস্যাল মিডিয়ায় লিখালিখি করতে ভালোবাসতাম, বিশেষ করে ফেসবুকে৷ আমি অনেক ধরনের ইতিবাচক মন্তব্য, ভালোবাসা পাই আমার ফেসবুক পাঠক দের কাছ থেকে। আমার প্রকাশিত বই হবে ধর্মীয় বিষয় সম্পর্কিত এবং শিক্ষামূলক বিষয় নিয়ে”।

সারফারাজ নাহিদ একজন তরুন মেধাবী উদ্যোক্তা। তিনি “আল আরাফ ডিজিটাল” এর পরিচালক৷ এছাড়াও তিনি “আল হারামাইন হোস্টিং” এর কাজ করেছেন। এটি একটি আইটি প্রতিষ্টান যা ওয়েব হোস্টিং, ওয়েব ডেভেলপমেন্ট সহ আরো ডিজিটাল সুবিধা সরবারহ করে থাকে।

তার সবগুলো বই পাওয়া যাচ্ছে, Google books, amazon, apple books এর মতো অনলাইন প্লাটফর্ম এ৷ তিনি ব্যাস্ত সময় পার করছেন তার অন্য আরেকটি বই এর লেখা নিয়ে৷ তার ইচ্ছে তার সব গুলো বই আগামীতে একুশে বই মেলায় প্রকাশ করা এবং সবার হাতে হাতে বই ও শিক্ষার বানী পৌছে দেয়া

এশিয়াবিডি/কেকে/এসএইচ
আরও সংবাদ