কুলাউড়ায় দুই চোর আটক; মোটরসাইকেল জব্দ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় চুরি করা মোটরসাইকেল বিক্রি করতে এসে কুলাউড়া থানা পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছে ২ মোটরসাইকেল চোর।

শনিবার মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশের অভিযানকালে আটক ২ চোরের কাছ থেকে ২টি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়। চোর দুই জনের মধ্যে ১ জন জুড়ী উপজেলার কামরুল ইসলাম ও অপরজন বড়লেখা উপজেলার উত্তর সুজানগর গ্রামের মামুনুর রশিদ।

পুলিশ সূত্রে জানাযায়, সিলেট এসএমপির জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার ইয়াছিন আলী কমিউনিটি সেন্টার এর সম্মুখ থেকে গত ৮ মাস পূর্বে জালালাবাদ থানাধীন শাহপুর খুরুমখলা গ্রামের শামীম আহমদ সোহাগ এর ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি চুরি হয়। চুরি যাওয়া মোটর সাইকেল গত শনিবার কুলাউড়া শহরে বিক্রির উদ্দেশ্য নিয়ে আসে তারা। এই খবর পেয়ে এসআই মো. এনামুল হক, এসআই মো. হাবিবুর রহমান ও এসআই মো. মাহবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়া গ্যাস পাম্পের সম্মুখে এক অভিযান চালিয়ে কামরুল ইসলামকে চোরাইকৃত পালসার ১৫০ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়।

পরবর্তীতে উক্ত আসামির দেয়া তথ্যমতে বড়লেখা থানাধীন পশ্চিম গাংকুল রতুলী বাজার থেকে অপর আসামি মামুনুর রশিদকে আটক করে তার কাছ থেকেও আরেকটি ডিসকোভার ১৫০ সিসি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা করে মৌলভীবাজার আদালতে প্রেরন করা হয়েছে।

এশিয়াবিডি/কেকে/শুভ
আরও সংবাদ