একই ওড়নায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

একই ওড়নায় দম্পতির ঝুলন্ত লাশ

ঢাকার আশুলিয়ায় বুড়িরবাজার এলাকায় একটি বাড়ি থেকে একই ওড়নায় ঝুলন্ত অবস্থায় দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে বুড়িরবাজার এলাকার রাইফুর ইসলাম আকাশের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে মায়ের সঙ্গে অভিমান করে একই ওড়নায় গলায় ফাঁস দিয়ে এই দুই জন আত্মহত্যা করেছে।

নিহতরা হলেন বাগেরহাট জেলার কুলাদাইল গ্রামের মোস্তফা পাইকের ছেলে পারভেজ হোসেন সোহাগ (২৬) ও খুলনার রুপসা থানার মনু মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (২৩)।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, পারভেজ ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (ডিইপিজেড) একটি পোশাক কারখানায় অপরাটের হিসেবে কাজ করতেন। প্রায় এক বছর আগে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। এর পর থেকেই তারা আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে বসবাস করতেন। বিভিন্ন কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতেও পরিবারের সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। পরে সকালে ওই দম্পতির কোনও সাড়া শব্দ না পেয়ে তাদের সন্দেহ হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙে নিহতদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল সালাম বলেন, ‘নিহত দম্পত্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।’

আরও সংবাদ