মাদকের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপার বরাবর আবেদন

মৌলভীবাজারের জুড়িতে মাদকের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপার বরাবরে আবেদন করেছেন মর্তুজা আলী নামের স্হানীয় এক বাসিন্দা।

জানা যায়,গত ২ জুন ১৯ সদর জায়ফর নগর ইউনিয়ন আইন শৃঙ্খলা কমিটির সভায় এবং ২৪ ডিসেম্বর ১৯ জুড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় পশ্চিম ভবানীপুর এলাকায় মাদকের ছড়াছড়ি নিয়ে আলোচনা হয় এবং এলাকার মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহণের সুপারিশ করা হয়।

এরপর পশ্চিম ভবানীপুর এলাকার তৈয়ব আলীর পুত্র আব্দুল করিম লকুছ মিয়া,তার স্রী মনোয়ারা বেগম এবং তাদের পুত্র জালাল মিয়া কে পুলিশ গ্রেফতার করে।আদালতের মাধ্যমে তারা জামিনে বেরিয়ে এসে আবার ইয়াবা বিক্রি করছে।

তাদের এ সব কার্যকলাপ এর হাত থেকে এলাকাবাসীকে রক্ষা করতে এলাকাবাসীর পক্ষে গতকাল মৌলভীবাজার জেলা পুলিশ সুপারে বরাবরে লিখিত আবেদন করেন মর্তুজ আলী নামের এক বাসিন্দা।লিখিত আবেদনের অনুলিপি তিনি সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল),ও জুড়ী থানার অফিসার ইনচার্জ এর কাছে দিয়েছেন।এলাকার যুব সমাজ কে মাদকের হাত থেকে রক্ষা করতে তিনি এ আবেদন করেছেন বলে জানান।

জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার অনুলিপি পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন,মাদকের বিরুদ্ধে অভিযান চলমান আছে।যেকোন মূল্যে মাদক নির্মুল করা হবে।

মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমদ বলেন,অফিসে কত আবেদন আসে আমি দেখিনি।তবে কেউ এ রকম অভিযোগ দিলে আমি বিহীত ব্যবস্হা গ্রহণের নির্দেশ প্রদান করি।

এশিয়াবিডি/বেলাল/সাইফ

আরও সংবাদ