জুড়িতে বশির উদ্দিন মেধাবৃত্তির ফলাফল প্রকাশ

মৌলভীবাজারের জুড়ি উপজেলার পাতিলাসাঙ্গন মরহুম হাজি বশির উদ্দিন ছয়দুন্নেছা মেধাবৃত্তি প্রকল্পের ফলাফল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) এ ফলাফল ঘোষণার কথা জানান বৃত্তি প্রকল্পের সভাপতি শাহীন আহমদ রুলন।

মেধাতালিকায় স্থান প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়েছে::
৬ষ্ট শ্রেনীতে ১ম হয়েছে জুড়ি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অর্পনা দেবী, ২য় হয়েছে জুড়ি মডেল একাডেমির ছাত্র মেহরাবুল ইসলাম, ৩য় হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমির ছাত্র নিশাত তাসনিম, ৪র্থ হয়েছে জুড়ি মডেল একাডেমীর ছাত্র সাকিব আল হাসান।

৭ম শ্রেনীতে ১ম হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি গোয়ালবাড়ির ছাত্রী নুরা ইয়াসমিন, ২য় হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি গোয়ালবাড়ির ছাত্রী ফাতেমা জান্নাত, ৩য় হয়েছে জুড়ি মডেল একাডেমীর ছাত্রী ফারিয়া হাসান মাহি, ৪র্থ হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি ড়ির ছাত্র ফাহিম আহমদ।

৮ম শ্রেনীতে ১ম হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি জুড়ির ছাত্র মুহাম্মদ ইব্রাহীম, ২য় হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি জুড়ির ছাত্রী সানজুমা আক্তার চৌধুরী, ৩য় হয়েছে আল ফালাহ ইসলামিক একাডেমি জুড়ির ছাত্রী সুমাইয়া জান্নাত, ৪র্থ হয়েছে জুড়ি মডেল একাডেমীর ছাত্র রাকিবুল ইসলাম।

৯ম শ্রেনীতে ১ম হয়েছে জায়ফর নগর উচ্চ বিদ্যালয়ের ছাত্র মাহদি হাসান,২য় হয়েছে হোছন আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী নুরজাহান আক্তার।৯ম শ্রেনীতে যৌথ ভাবে দুই শিক্ষার্থী ৩য় ও ৪র্থ নির্বাচিত হয়েছেন তারা হলেন আল ফালাহ ইসলামিক একাডেমি জুড়ির ছাত্রী তানিয়া আক্তার(৩য়) এবং হোছন আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী কুলসুমা খানম (৩য়), সাগরনাল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এল অন্তরা দেবী চৈতী (৪র্থ) মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সামিয়া আক্তার মোহনা (৪র্থ)।

১০ম শ্রেনীতে ১ম হয়েছে মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সাবিহা ইসলাম সিমলা, ২য় হয়েছে শিলুয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আতিয়া সিনহা রশনী, ৩য় হয়েছে জুড়ী আল ফালাহ একাডেমীর ছাত্রী শাহনাজ খানম, ৪র্থ হয়েছে জুড়ী মডেল একাডেমীর ছাত্র আমিনুল ইসলাম।

এশিয়াবিডি/ বেলাল/ মুবিন

আরও সংবাদ