সরকারি ওষুধ বিক্রি, আটক ২

ARREST আটক atok

রাজধানীর শেরেবাংলা নগর থানার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে অভিযান চালিয়ে সরকারি ওষুধ বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

আটকরা হলেন- ফার্মাসিস্ট নির্মল সরকার ও স্টোর ইনচার্জ বশির উদ্দিন আহমেদ।

বুধবার (১০ জুন) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন দামি ইনজেকশন জব্দ করা হয়েছে। যেগুলোর দাম প্রায় দেড় লাখ টাকা।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কয়েকজন কর্মচারী অবৈধভাবে সরকারি ওষুধ বিক্রি করে আসছিল। বুধবার দুপুরে গোপনে হাসপাতালটিতে অবস্থান নেয় এনএসআইর একটি দল। একপর্যায়ে ওষুধ বিক্রির সময় সরকারি দেড় লাখ টাকার ওষুধসহ ফার্মাসিস্ট নির্মল সরকারকে হাতেনাতে আটক করা হয়। পরে তার সহযোগী স্টোর ইনচার্জ বশির উদ্দিন আহমেদকেও আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ক্লাক্সো ৬০ ইনজেকশন, ৩০ বক্স ক্লন্ট ৭৫ ওষুধ জব্দ করা হয়েছে। যার বাজারমূল্য মূল্য আনুমানিক দেড় লাখ টাকা। তবে, সেইসব ওষুধ মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করা হচ্ছিল।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, আমরা বিষয়টি সম্পর্কে অবগত। আটকদের থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে। এরপর তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান

আরও সংবাদ