কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও সুমন্ত ব্যানার্জি’র মতবিনিময়

কানাইঘাট উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন কানাইঘাটের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম, সাধারণ সম্পাদক আবুল হাসনাত রুহিন, কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম এ রহমান জীবন, সদস্য বাহার হোসেন সাকিব প্রমূখ।

মতবিনিময়কালে উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, কানাইঘাটের চলমান উন্নয়ন কর্মকান্ড এবং কানাইঘাটের সমস্যা ও সম্ভাবনার কথা সাংবাদিকরা গুরুত্বের সাথে গণমাধ্যমে তুলে ধরেন। এছাড়া সাংবাদিকতার পাশাপাশি উপজেলার যে কোন দূর্যোগে উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ অসহায় মানুষের পাশে থাকে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। করোনা মহামারীতেও জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা সঠিক সংবাদ জনসাধারণের মাঝে পৌঁছে দিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি উপজেলার সকল সমস্যা, সম্ভাবনা ও সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড প্রচারের ক্ষেত্রে সাংবাদিকদের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

এশিয়াবিডি/কেকে/আলিম
আরও সংবাদ