মৌলভীবাজারে দুই শিশুর মরদেহ উদ্ধার

মৌলভীবাজারে মনু নদ ও শাখা বরাক (খাল) থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মৃত দুই শিশু হল মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের পাহাড় বর্ষিজোড়া আশ্রয়ণ প্রকল্পের মনির শেখের ছেলে লিমন আহমদ (১০) ও খলিলপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মুহিবুর রহমানের ছেলে আজিজুর রহমান (৭)।

গত শনিবার মনু নদে সাঁতার কাটতে নেমে তলিয়ে যায় লিমন আহমদ। আজ ঘটনাস্থলের কয়েক কিলোমিটার দূর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।
অন্যদিকে, আজ সকালের দিকে শাখা বরাকের ওপর তৈরি বাঁশের সাঁকো পার হওয়ার সময় পানিতে পড়ে যায় আজিজুর রহমান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার আনুমানিক বেলা ১১টার দিকে লিমন আহমদ বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে মনু নদের মাতারকাপনে মনু ব্যারাজ এলাকাতে গিয়েছিল। ব্যারাজ থেকে লাফ দেওয়ার পর মনু নদের পানিতে সে তলিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের সিলেট থেকে আসা চারজন ডুবুরি অনেক খোঁজাখুঁজি করেছেন। মরদেহের সন্ধান মেলেনি। আজ সকাল ১০টার দিকে সদর উপজেলার কনকপুর ইউনিয়নের কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মনু নদে লিমনের মরদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। স্থানীয় লোকজন পুলিশ ও নিখোঁজ লিমনের আত্মীয়স্বজনকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মৌলভীবাজার সদর মডেল থানার ওসি কে এম নজরুল দুটি মরদেহ উদ্ধারের বিষয় নিশ্চিত করে  বলেন, পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ