রাজনগরে ৪৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মৌলভীবাজারের রাজনগরে ৪৩০ পিস ইয়াবাসহ গেদন মিয়া নামে (৫০) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ধুলিজুড়া গ্রামে অভিযান চালিায় পুলিশ। এসময় তল্লামি চালিয়ে ইয়াবার এ চালান আটক করে। এসময় গেদন মিয়াকেও আটক করা হয়। এব্যাপারে রাজনগর থানায় মাদক প্রতিরোধ আইনে মামলা করো হয়েছে। ইয়াবা ব্যাবসায়ী গেদন মিয়াকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা য়ায়, রাজনগর উপজেচলার পাঁচগাঁও ইউনিয়নের ধুলিজুড়া গ্রামের শাইস্তা মিয়ার ছেলে ইয়াবা ব্যাবসায়ী গেদন মিয়া (৫০) বেশ কিছুদিন ধেথকে রাজনগরসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল। পুলিশ তাকে আটক করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করেও পারছিল না। কিন্তু গত সোমবার গভীর রাতে রাজনগরে থানার উপপরিদশ্যক এসআই শওকত মাসুদত ভূঁইয়া ও এসআই সোলেমান সোহেনের নেতৃত্বে অভিযান চালায় একদল পুলিশ। এসময় পাঁচগাও ইউনিয়নের ধুলিজুড়া গ্রামের ইয়াবা ব্যবসায়ী গেদন মিয়ার হাতে থাকা একটা জর্দার কৌটায় ৩০ পিস ই্য়াবা পাওয়ায়। পরে তাকে ব্যপাক জিজ্ঘাসাবাদ করা হয়। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে বসতঘরের পূর্ব পাশের দেয়াল সংলগ্ন মাটির গর্তে থাকা একটি রংয়ের টিনের কৌটার ভিতর হইতে পৃথক ০২টি নীল রংয়ের বায়ু রোধক প্যাকেট, প্রতিটি প্যাকেটে ২০০ পিস করিয়া ৪০০ পিস ইয়াবা উদ্ধার ও গেদন মিয়াকে আটক করা হয়ে। এব্যাপারে রাজনগর থানায় মাদক প্রতিরোধ আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার গেদন মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছ।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) মো: সওকত মাসুদ ভূইয়া বলেস, দীর্ঘদিন থেকে গেদন মিয়া ইয়াবা ব্যভসা করে আসছিল। তাকে কোনভাবেই আটক করা যাচ্ছিলনা। আমরা অভিযানের আগে গোপন সূত্রে খবর পেয়ে গেদন মিয়ার বাড়িতে অভিযান চালাই। এসময় ৪৩০ পিস ইয়াবা পাওয়া যায়। গেদন মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ