রাকা পপির ‘তুই বড় বেঈমান’ প্রকাশ

সঙ্গীতশিল্পী রাকা পপির নতুন মৌলিক গানের মিউজিক ভিডিও ‘তুই বড় বেঈমান’ প্রকাশ পেলো। সম্প্রতি Raka Popi Official ইউটিউব চ্যনেলে গানটি প্রকাশিত হয়।

নতুন নতুন গান দিয়েই দর্শক শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন এ প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় সংগীত শিল্পী রাকা পপি। একের পরে এক মৌলিক গান দিয়ে ইতোমধ্যেই দেশ এবং দেশের গন্ডি পেরিয়ে বাংলা ভাষাভাষীদের মনে জায়গা করে নিয়েছেন।

এই নতুন গান প্রসঙ্গে রাকা পপি বলেন, এটি একটি স্যাড রোমান্টিক ফোক গান। ভালোবাসার মানুষ মনে কষ্ট দিয়ে যখন চলে যায় তখন মনের অবস্থা ঠিক যেমন হয় এই চিত্রটাই ফুটে উঠেছে গানের মাধ্যমে। গানটি দর্শক শ্রোতাদের মনে স্থান করে নেবে বলে রাকা পপি মনে করেন। “তুই বড় বেঈমান” গানটির কথা লিখেছেন রামানন্দ সরকার ও সুর করেছেন এন.এ. জিয়া। গানটির সংগীত পরিচালনা করেছেন এইচ.আর., লিটন। জীবন চন্দ্র দাস এর পরিচালনায় নির্মাণকৃত মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মহিমা চৌধুরী এবং শিমুল চৌধুরী।

এর আগে “প্রেম নগর”, ” ও কালাচাঁন”, “সব কথা হবেনা বলা” , “গোধুলি বিকেল”, “ভালোবাসার ধরন” সহ প্রায় ৫০টির অধিক মৌলিক গানে তিনি কন্ঠ দিয়েছেন।

তিনি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার,বাংলাদেশ শিল্পকলা একাডেম সহ অন্যান্য টেলিভিশন চ্যানেল এবং দেশ এবং দেশের বাইরে স্টেজসমূহে নিয়মিতভাবে সংগীত পরিবেশন করে ব্যস্ত সময় পার করছেন।

আরও সংবাদ