চুনারুঘাটে ধর্ষণের পর কিশোরী হত্যা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় তামান্না আক্তার পিয়া (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা মেয়েটিকে হত্যা করে ফেলে রেখেছে বলে ধারণা করছেন স্থানীয়রা। আজ মঙ্গলবার দুপুর ২টায় গাজীপুর ইউনিয়নের দুধপাতিল গ্রামের একটি আকাশী গাছের বাগান থেকে মরদেহটি উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ। পিয়া ওই গ্রামরে দিনমজুর আব্দুল হান্নানের মেয়ে।

গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির জানান, সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টা থেকে পিয়াকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। পরে মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নির্জন স্থানে আকাশী গাছের বাগানে মরদেহটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে সুরতহাল রিপোর্ট তৈরির পর মরদেহটি থানায় নিয়ে গেছে। তিনি আরো জানান, গলায় ওড়না পেঁচানো এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর মেয়েটিকে এখানে ফেলে রাখা হয়েছে।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. নাজিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
error: You are under arrest !!