সাকিবদের সঙ্গে যোগ দিতে ঢাকায় ভেট্টরি

সাকিবদের সঙ্গে যোগ দিতে ঢাকায় ভেট্টরি

ভারত সফরকে সামনে রেখে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প শুরু হচ্ছে শুক্রবার (২৫ অক্টোবর)। এই ক্যাম্পের প্রথম দিন থেকেই সাকিবদের সঙ্গে থাকছেন ড্যানিয়েল ভেট্টরি। এরই মধ্যে ঢাকায় পৌঁছে গেছেন এই স্পিন বোলিং কোচ।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেটারদের সংকট কেটে গেছে। বিসিবি দাবি মেনে নেওয়ার আশ্বাস দেওয়ায় খেলায় ফিরছেন ক্রিকেটাররা। আজ দুপুর ৩টা থেকে শুরু হচ্ছে মাঠে ফেরার প্রস্তুতি পর্ব। তার আগেই দলের সঙ্গে যুক্ত হবেন ভেট্টরি। লন্ডন থেকে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে  সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন তিনি।

গত জুলাইয়ে বাংলাদেশের স্পিন কোচ হিসেবে তার নাম ঘোষণা করা হয়। নিউজিল্যান্ডের স্পিন গ্রেট ভেট্টরির সঙ্গে অবশ্য অন্যরকম চুক্তি করেছে বিসিবি যেখানে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মোট ১০০ দিন বাংলাদেশের স্পিনারদের সঙ্গে কাজ করবেন এ বাঁহাতি।

ভেট্টরির সঙ্গে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্টের নাম সে সময় ঘোষণা করা হয়েছিল। ডমিঙ্গো ও ল্যাঙ্গেভেল্টে আগেই কাজ শুরু করলেও, এবারই প্রথম আসছেন ভেট্টরি।

আগামী ৩ নভেম্বর থেকে ভারতের মাটিতে ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর ১৪ নভেম্বর থেকে শুরু হবে ২ ম্যাচের টেস্ট সিরিজ।

আরও সংবাদ
error: You are under arrest !!