বিজয় দিবসে নরসিংদীতে ফ্রি মেডিকেল ক্যাম্প

বিজয় দিবস উপলক্ষে নরসিংদীর চর মধুয়াতে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্পের উদ্বোধন করেন চর মধুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাম সিকদার। ফেইসবুক গ্রুপ-হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়ন এ অনুষ্ঠানের আয়োজন করে।

ক্যাম্পে নরসিংদী সদর হাসপাতালের আরএমও ডাঃ সৈয়দ আমিরুল হক শামীমের তত্বাবধানে নাক-কান-গলা, মেডিসিন এবং মা ও শিশুসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫’শ রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

চিকিৎসক দলের অন্য সদস্যরা হলেন পাবনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ কাজী মহিউদ্দিন আহমেদ রফিক, নরসিংদী সদর হাসপাতালের ডাঃ মশিউর রহমান প্রিন্স ও সরকারী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ জেরিন তাসনীম।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেইসবুক গ্রুপ হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়নের প্রতিষ্ঠাতা চিফ অ্যাডমিন মোঃ হেলাল উদ্দিন তালুকদার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট কাজি নজরুল ইসলাম, আহসান সিকদার, জনাব জিন্নাত গাজী, প্রভাষক কামাল হোসেন, খায়রুল আলম ফকির, হেলাল খান রনি,এস আর উজ্জ্বল ও মোত্তাকিন সরকার প্রমুখ।

আরও সংবাদ
error: You are under arrest !!