রেকর্ড দামে কিনেও আবার মাশরাফির কাছে ফিরিয়ে দিলেন ব্রেসলেট

১৮ বছর যাকে নিজের সঙ্গী করে বেরিয়েছেন, সেই প্রিয় ব্রেসলেট নিলামে তুলেছেন মাশরাফী বিন মোর্ত্তুজা। উক্ত নিলাম থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই ব্যয় হবে করোনায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সাহায্যার্থে।

স্টিলের ব্রেসলেটটি বাংলাদেশের সাবেক অধিনায়কের নাম খচিত। স্বাভাবিকভাবেই ভক্তদের চাহিদার শীর্ষে থাকার কথা নড়াইল এক্সপ্রেসের মূল্যবান এই স্মারকটি। যাদের সামর্থ্য আছে তারা নিজেদের সবটা দিয়ে নিলামে অংশ নিয়েছেন, যাদের নেই তারা নিলামে চোখ রেখেছেন সমানভাবে।

রবিবার (১৭ এপ্রিল) শুরু হয়েছিল মাশরাফীর ব্রেসলেটের নিলাম। আজ সন্ধ্যা গড়াতেই ভিত্তিমূল্য ৫ লক্ষ্য টাকার প্রায় দ্বিগুণ দর উঠে যায় স্মারকটির।

কথা ছিল, নিলামের আয়োজক অকশন ফর একশন পেইজ থেকে আজ ১০ টা ৪৫ মিনিটে শুরু হবে নিলাম সম্পর্কিত লাইভ সেশন। একই সময়ে শেষ হবে নিলাম। কিছুটা বিলম্বিত হলেও অবশেষে শেষ হলো নিলাম, ৪২ লক্ষ টাকায় মাশরাফীর মূল্যবান স্মারকটি নিজের করে নিয়েছেন বাংলাদেশী একটি সংস্থা। কিনে নিয়েও ব্রেসলেটটি ফিরিয়ে দেয়ার কথা জানান ক্রেতা।

এখন অব্ধি নিলাম থেকে সর্বোচ্চ মূল্যে বিক্রি হওয়া স্মারক মাশরাফীর ব্রেসলেট। এর আগে নিলামে সাকিব আল হাসানের ব্যাট বিক্রি হয়েছিল সর্বোচ্চ ২০ লক্ষ টাকায়।

ক্রিকেটারদের মধ্যে প্রথমবারের মতো একদম ব্যক্তিগত স্মারক নিলামে তুলেছেন মাশরাফী। এর আগে অন্য সবার স্মারকই ছিল কোনো না কোনোভাবে ক্রিকেটের সঙ্গে সম্পর্কিত। নড়াইল এক্সপ্রেসের স্মারক নিয়ে স্বাভাবিকভাবেই তাই সমর্থকদের আগ্রহও ছিল তুলনামূলক বেশী।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান

আরও সংবাদ