বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ৫১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৫১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করেছে।

আজ ০৪ জানুয়ারি ২০২৩ তারিখে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর প্রধান কার্যালয় বলাকায় সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবাষির্কী এই বিশেষ দিনটি উদযাপন সকল অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্যে আজ যাত্রীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষনা, বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  কর্তৃক সম্মানিত যাত্রীদের মোবাইলে ভয়েস মেইলের মাধ্যমে শুভেচ্ছা বার্তা প্রদান, যাত্রীদের উপহার প্রদান, বিমানের সকল স্টেশনে দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ, অন্যান্য এয়ারলাইন্স ও বিভিন্ন এজেন্টদের শুভেচ্ছা স্বরুপ কেক প্রদান করা হয়।

৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সম্মানিত যাত্রীদের সুবিধার্থে নতুন আঙ্গিকে মোবাইল অ্যাপস ও লয়্যালটি ক্লাব চালু করা হয়েছে। প্রধান কার্যালয় বলাকার কনফারেন্স কক্ষে কেক কেটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ৫১তম জন্মবার্ষিকীর শুভ সূচনা করা হয়। বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম, বিমানের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বক্তব্যে সকলকে নিজ নিজ অবস্থান থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন এবং সেবাধর্মী আচরণ নিয়ে জাতীয় এয়ারলাইন্সকে এশিয়ার ১০টি এয়ারলাইন্স-এর মধ্যে অন্যতম এয়ারলাইন্সে উন্নীত করার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, দূর্নীতি ও অন্যায়-কে কোনভাবেই প্রশ্রয় দেয়া হবে না এবং ভালো কাজের জন্য পুরষ্কারের ব্যবস্থা করা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের লক্ষ্যকে গুরুত্ব দিয়ে বিমান-কে স্মার্ট প্রতিষ্ঠানে পরিণত করতে সকল ধরণের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবে আজ মোবাইল অ্যাপস ও লয়্যালটি ক্লাব চালু হলো।

আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম এবং বিমানের পরিচালকবৃন্দ, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এশিয়াবিডি/ডেস্ক/মো

আরও সংবাদ