সংবাদ প্রকাশের পর রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা চেয়ারম্যান

মৌলভীবাজারের রাজনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের ইচ্ছামাফিক কর্মস্থলে আসা যাওয়া ও চিকিৎসা না পাওয়ার নিউজ বিভিন্ন পত্রিকা ও অনলাইন মাধ্যমে বেশ কিছুদিন যাবৎ প্রকাশিত হয়। এসব সংবাদ রাজনগর উপজেলা চেয়ারম্যানের দৃষ্টি গোচর হয়। পরে তিনি রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন৷

বুধবার(২৮ জুলাই) দুপুরে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাৎক্ষনিক পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা বর্ণালী দাশ৷ পরিদর্শনকালীন সময়ে চেয়ারম্যান স্বাস্থ্য কমপ্লেক্সের সামগ্রীক বিষয়ে আলাপ করেন এবং স্বাস্থ্য সেবার মান আরোও বেশি উন্নয়নের জন্য কর্মকর্তাকে দিক নির্দেশনা দেন৷ রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার নার্স যেন সঠিক সময়ে উপস্থিত থেকে আগত রোগীদের সেবা প্রদান করেন এ বিষয়ে বিশেষ নজর রাখার পরামর্শ প্রদান করেন।

তিনি আরো জানান, হাসপাতালে ভর্তি রোগীদের খাদ্য সরবরাহ যেন ভাল মানের হয়, সে বিষয়ে বিশেষ নজর রাখার পরামর্শ প্রদান করেন। হাসপাতালের সেবার মান আরো উন্নত করণের স্বার্থে বিদ্যমান এক্স-রে মেশিন সচল রাখার জন্য জরুরীভিত্তিতে জনবল নিয়োগের বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট পত্র লেখার প্রয়োজন হলে পরিষদ সভার সিদ্ধান্ত গ্রহণ পূর্বক পত্র যোগাযোগের জন্য নির্দেশনা প্রদান করেন।

তিনি ব্যক্তিগত ভাবে জনবল নিয়োগের বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আলোচনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ বছরের অধিক সময়ে কর্মরত কর্মচারীদের অন্যত্র বদলির পূর্বক নতুন কমর্চারী পদায়নের বিষয় উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন৷

পরে শাহাজাহান খান হাসপাতালে ভর্তি রোগীদের খোজ খবর নিতে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

পরে উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা বর্ণালী দাশকে হাসপাতালের সেবার মান উন্নত করণের স্বার্থে যে কোন সহায়তার জন্য উপজেলা পরিষদ কার্যালয়ে যোগাযোগ করার জন্য তিনি আহবান জানান।

এশিয়াবিডি/মুবিন/কামরান
আরও সংবাদ