রাজনগরে পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রণোদনা ঋণ বিতরণ


“এসেছে পল্লীর শুভ দিন বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ ” এই শ্লোগানকে সামনে রেখে ১৭ আগস্ট মঙ্গলবার বিআরডিবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে কোভিড ১৯ এ ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যােক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋণ বিতরণ অনুষ্টান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম-পরিচালক ( সমবায়  ঋণ ও বাজারজাতকণ) সুকুমার চন্দ্র দাস। সভাপতিত্ব করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রাব্বানী খান পিয়াস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, উপপরিচালক বিআরডিবি মৌলভীবাজারের মরিয়ম দিলসাদ মনি ও রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ। উক্ত  ঋণ বিতরণ অনুষ্ঠানে আন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন পল্লী উদ্যাক্তা সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড  রাজনগর মৌলভীবাজার দপ্তরের আয়োজনে নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কুটির ক্ষুদ্র ও মাঝারি শিল্ল খাতকে লক্ষ করে গ্রামীণ এলাকার  ঋণ দান কার্যক্রমকে সম্প্রসারণ করার নিমিত্তে ১৪ জন পল্লী উদ্যোক্তার মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত কোভিড ১৯ প্রণোদনা  ঋণ ১১ লাখ টাকা বিতরণ করা হয়।

ঋণ পেয়ে পল্লী উদ্যোক্তাগণ প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন।

এশিয়াবিডি/শেখ/বেগ
আরও সংবাদ