মুন্সিবাজারে শিক্ষার্থীদের শান্তি সমাবেশ ও মিষ্টি বিতরণ

 

মুন্সিবাজারে শিক্ষার্থীদের শান্তি সমাবেশ ও মিষ্টি বিতরণ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে জড়িত রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের শিক্ষার্থী ও শিক্ষকদের শান্তি সমাবেশ ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১০ আগস্ট) সকাল ১১ টায় র‍্যালী নিয়ে খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয়ের সামনে শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পরে সন্তোষ সুত্রধরের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, শিক্ষক অঞ্জন পাল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাছিম আহমেদ, মাহবুব আহমেদ, শিক্ষার্থী ফজলে রাব্বি খান, মৌলভীবাজার বৈষম্য বিরুধী ছাত্র আন্দোলন’র সমন্বয়ক আব্দুল কাদির, মাদ্রাসা প্রতিনিধি সৈয়দ জাবেদ আলী, পটুয়াখালী সরকারি মেডিকেল কলেজ শিক্ষার্থী আল মোন্তাকিম তালুকদার (মারজান), শিক্ষক সেজু আহমেদ, শিক্ষার্থী ও সাংবাদিক কামরান আহমদ।

সমাপনী বক্তব্য রাখেন প্রধান সমন্বয়ক মোহাম্মদ নাহিদ হাসান।

সমাবেশ শেষে শিক্ষার্থী ও সাধারণ জনতার মাঝে মিষ্টি বিতরণ করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

 

সমাবেশে বক্তারা বলেন, আমরা একটি আদর্শ মুন্সিবাজার বিনির্মানের জন্য একতাবদ্ধ হয়ে কাজ করবো। ইতিমধ্যে আমরা কিছু পদক্ষেপ নিয়েছি। সেগুলো সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান ও বণিক সমিতির সাথে আলোচনা করে তাদের সহযোগিতা চাইবো৷

আগামীকাল থেকে বাজার পরিষ্কার কাজ, ট্রাফিক নিয়ন্ত্রণ ও জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ, মেডিসিন সেবা, ডাস্টবিন, ড্রেনেজ ব্যবস্থা ইত্যাদি কাজ পর্যায়ক্রমে সম্পন্ন করা হবে।

আরও সংবাদ