বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল হাত-পা ও মাথাবিহীন লাশ

লাগেজে মিললো লাশ

ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের কাছে বোমা সন্দেহে পুলিশের ঘিরে রাখা লাগেজ থেকে হাত-পা ও মাথাবিহীন একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা লাগেজটি খুলে এক পুরুষের হাত-পা ও মাথা ছাড়া দেহের কিছু অংশ উদ্ধার করেন।

তবে হাত-পা ও মাথা কেটে অন্যত্র ফেলে রাখা হয়েছে বলে ধারণা পুলিশের। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

 

এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড হিসেবে দেখছে পুলিশ। তবে বাকী অংশগুলো উদ্ধারে কাজ করছে পুলিশ।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে রোববার বেলা ১১টা থেকে লাল রঙের একটি বড় লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশের এক ট্রাফিক কর্মকর্তাকে জানায়। পরে ওই ট্রাফিক কর্মকর্তা সন্ধ্যায় বিষয়টি জেলা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাগেজটি বালুর বস্তা দিয়ে ঘিরে রাখে এবং টেপ দিয়ে স্থানটি কর্ডন করা হয়।

রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‌্যাবের সিইও লে. কর্নেল এফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধারে অভিযান চলছে।

আরও সংবাদ
error: You are under arrest !!