বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই নারী

বরিশাল নগর ও গৌরনদী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে।

 

শনিবার (০২ নভেম্বর) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। তাদের মরদেহের সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।

 

জানা গেছে, বরিশালের গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় সুমিতা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সুমিতা বেগম গৌরনদী পিঙ্গলাকাঠী এলাকার মৃত আবদুল মজিদ গাজীর স্ত্রী।

 

শনিবার (০২ নভেম্বর) দুপুরে বাড়ির সামনের রাস্তা পার হতে গেলে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হলে তাকে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান।

 

অপরদিকে বরিশাল নগরের সিঅ্যান্ডবি রোড ০১ নম্বর পুল-সংলগ্ন এলাকায় বালুবাহি ট্রাকের চাপায় নুরজাহান (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারী উজিরপুর উপজেলার বাসিন্দা বজলু খানের স্ত্রী।

 

নুরজাহানের স্বজনরা জানান, বরিশাল নগরের কাউনিয়া মেয়ে মমতাজের বাড়ি থেকে নগরের দরগাহবাড়ি এলাকায় অটোরিক্সা যোগে বেড়াতে যাচ্ছিলেন।

 

পথিমধ্যে সিঅ্যান্ডবি রোডের ০১ নম্বর পুলের ঢালে অটোরিক্সা থেকে নামেন নুরজাহান। অটোরিক্সা থেকে নামা মাত্রই বালুবাহী একটি ট্রাক তাকে চাপা দিয়ে যায়।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

 

ঘাতক ট্রাকটিকে চালকসহ আটক করে স্থানীয়রা পুলিশের হাতে সোপার্দ করেছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তানজিল।

আরও সংবাদ
error: You are under arrest !!