রাজনগরে ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আহত

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় পুরনো শত্রুতার জেরে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করে আহত করেছে বখাটেরা। শনিবার দুপুরে এইঘটনা ঘঠে। আহত ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আর এলাকাবাসীর সহযোগিতায় আটক হয়েছে এক বখাটে। বখাটের নাম মাসুম মিয়া (২০), সে  রাজনগর সদর ইউপির ক্ষেমসহস্র গ্রামের মখলিছ মিয়ার ছেলে।

শনিবারের ঘটনার আগেও গত এপ্রিল মাসে বখাটে মাসুম মিয়ার বিরুদ্ধে  আহত কলেজ ছাত্রী যৌন নীপিড়নের  অভিযোগ এনে একটি মামলা করেছিলেন ( মামলা নং ২০/ তাং ২৫/০৪ /১৯ )। মামলাটি আদালতে বিচারাধীন আর মাসুম মিয়া পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় শনিবার দুপুরে কলেজ থেকে প্রাইভেট পড়া শেষে সুমী চৌধুরীবাজার এলাকার মৃত কুটি মিয়ার বাড়ির পাশে গেলে মাসুম মিয়া সহ আরো কয়েকজন সুমীর উপর দারালো ছুরি দিয়ে হামলা চালালে মেয়েটির শরীরের বিভিন্ন অঙ্গ জখম হয়। ঐ সময় কলেজ ছাত্রী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। আহত সুমী রাণী দেবকে ( ১৮)  মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয় পরে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

সুমি উত্তরভাগ ইউনিয়নের ছোয়াবআলী এলাকার সন্তোষ দেবের মেয়ে।

এব্যাপারে রাজনগর থানার ওসি আবুল হাসিম বলেন মাসুমে বিরুদ্ধে সুমী গত এপ্রিলে  অভিযোগ করে, মামলাটি বিচারাধীন আর মাসুম পলাতক ছিল। শনিবার মেয়েটিকে ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করি।

আরও সংবাদ
error: You are under arrest !!