ভারত পেঁয়াজ দিল না, দিল পাকিস্তান: বিএনপি নেতা আলাল

ভারতের পেঁয়াজ না আসায় প্রশ্ন তুলে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ভারতের কথা ছিল পেঁয়াজ দেওয়ার। তারা কেন দিল না? পাকিস্তান থেকে পেঁয়াজ এনে সংকট মোকাবেলা করা হচ্ছে। এখন আওয়ামী লীগ যদি বলে পাকিস্তানি পেঁয়াজ যারা খাবে তারা রাজাকার- সেটাও তো মুক্তিযুদ্ধ চেতনা বিরোধী কথা। আমাদের বুঝতে হবে মানুষের প্রয়োজনের ব্যাপারে কোনো আইন নেই।

শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজপাড়া এলাকায় আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। তবে পুলিশের বাধার মুখে বিক্ষোভ মিছিল না করেই ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন মোয়াজ্জেম হোসেন আলাল।

বিএনপির এই নেতা বলেন, পুলিশ আমাদেরকে গ্রেফতার করলেও সরকারের বিরুদ্ধে কথা বলব, পেটালেও কথা বলব। রাষ্ট্রের নাগরিক হিসেবে এটা আমাদের দায়িত্ব।

তিনি আরো বলেন, সরকার ভিন্ন মতের কাউকেই রেহাই দিচ্ছে না। বিশ্ববিদ্যালয়গুলো টর্চারসেলে পরিণত হয়েছে। ব্যাংকগুলোকে ফোকলা করে ফেলা হচ্ছে। ৯ লাখ কোটি টাকা বাংলাদেশ থেকে পাচার হয়েছে। আওয়ামী লীগ আজকে ক্যাসিনো লীগ হয়ে গেছে। আমরা একথাগুলো বলতে পারব না? এটা কি আমাদের অপরাধ? সাধারণ মানুষের কাছে আমরা এ কথাগুলো বলছি।

আরও সংবাদ
error: You are under arrest !!