জুড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আটক ১

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছাত্রলীগ থেকে বহিস্কৃত এ. আর সাজেদের মধ্যে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পরে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এ আর সাজেদের একজন কর্মী নিয়াজুল ইসলাম নিজুর উপর সাবেলের কর্মীরা হামলা চালায়। এ ঘটনার জের ধরে কিছুক্ষণ পর সাজেদের নেতৃত্বে কয়েকজন সাবেলের উপর পাল্টা হামলা চালায়। সন্ধ্যার দিকে সাবেলের নেতৃত্বাধীন উত্তেজিত ছাত্রলীগের কর্মীরা জড়ো হয়ে বিজিবি ক্যাম্প চত্বর এলাকায় অবস্থান নেয়। এসময় সেখানে সতর্ক অবস্থান নেয় জুড়ী থানা পুলিশ।

এ ব্যাপারে জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এ আর সাজেদ বলেন, কোন কারন ছাড়াই উদ্দেশ্যমূলক ভাবে সাবেলের নেতৃত্বে আমার কর্মী নিজুর উপর হামলা চালানো হয়।

হামলার অভিযোগ মিথ্যা আখ্যায়িত করে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল বলেন, আমি ও সাধারণ সম্পাদক মোটর সাইকেল নিয়ে বিজিবি ক্যাম্পের দিকে যাবার সময় কয়েকজন সন্ত্রাসী সাইকেলের গতিরোধ করে আমার উপর হামলা করে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ছাত্রলীগের সভাপতি সাবেল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়াও একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে ও বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে । 

এশিয়াবিডি/ মারুফ/ মুবিন

আরও সংবাদ