ইউরোপগামী ছাত্র-ছাত্রীদের জন্য ফ্রি কনসালটেন্সি সুবিধা দিচ্ছে আল হারামাইন


করোনা মহামারীর জন্য স্থবির পুরো বিশ্ব। অর্থনৈতিক মন্দায় রয়েছে উন্নত দেশগুলো। তাই দেশের অর্থনীতিকে সচল করতে সকল দেশ থেকে স্টুডেন্ট ভিসা ও ওয়ার্ক পারমিটে মানুষ নিচ্ছে ইউরোপের দেশগুলো। এক্ষেত্রে অনেক ভিসা এজেন্সি বিদেশগামীদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। কিন্তু এর সম্পূর্ণ ব্যাতিক্রমীভাবে কাজ করে যাচ্ছে আল হারামাইন স্টুডেন্ট কনসালটেন্সি। ইউরোপের বিভিন্ন দেশে ফ্রি এডমিশন, ভিসা প্রসেসিংসহ সম্পূর্ণ গাইডলাইন প্রদান করছে একদম ফ্রিতে।
কানাডা, ইউকে, ইউএসএ, সুইডেন, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়াসহ ইউরোপের প্রায় সকল দেশে তারা ভার্সিটি এডমিশন ও ভিসা প্রসেসিং এ সহযোগীতা করে যাচ্ছে।
এমনকি মেধাবী স্টুডেন্টদের ক্ষেত্রে স্কলারশিপ পেতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে এই স্টুডেন্ট কনসালটেন্সিটি। আইইএলটিএসসহ এবং আইইএলটিএস ছাড়া উভয় শিক্ষার্থীদের জন্য তারা ভিসা প্রসেসিং করে থাকে।

আল হারামাইনের চেয়ারম্যান ফয়সল কোরেশী বলেন, বাংলাদেশের শিক্ষার্থীরা যেকোন দেশের শিক্ষার্থীদের সাথে কম্পিটিশন করতে সক্ষম। আমাদের দেওয়া গাইডলাইন তাদের স্বপ্ন পূরনে সহায়ক ভূমিকা পালন করবে এবং তাদেরকে সব ধরনের সাপোর্ট দেওয়াই আমাদের মূল লক্ষ।

মৌলভীবাজার ব্রাঞ্চের ডিরেক্টর শাহ ফাহিম ও সৈয়দ শাহ সাব্বির বলেন, গত ১২ বছর যাবত ইউকেতে অবস্থিত আল হারামাইন ব্রাঞ্চ সফলতার সহিত ইন্টারন্যাশনাল ছাত্র-ছাত্রীদের স্বার্থে কাজ করে আসছে। সেই ধারাবাহিকতায় মৌলভীবাজার ব্রাঞ্চটি বৃহত্তর সিলেট বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে নিরবে কাজ করে যাচ্ছে। স্টুডেন্টদের কল্যাণে কাজ করতে আমরা বদ্ধ পরিকর।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ