অফিসিয়ালিভাবে যাত্রা শুরু করলো নিফটি আইটি ইনস্টিটিউট


সিলেটে যুব সমাজকে বেকার ও দারিদ্রমুক্ত করার লক্ষ্যে নিফটি আইটি ইনস্টিটিউটের ফ্রি প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে তাদের ওয়েবসাইট লঞ্চ করার মাধ্যমে অফিসিয়ালিভাবে যাত্রা শুরু করে এই আইটি প্রতিষ্ঠান।

নিফটি আইটি ইনস্টিউটের সহ-প্রতিষ্ঠাতা নাজমুল ইসলামের পরিচালনায় এবং মিলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফ্রিল্যান্সিং এর মাধ্যমে যুব সমাজকে আর্থিক ও মাদকমুক্ত এবং স্বচ্ছল জীবনযাপন করে তাদের মান উন্নয়ন গতিশীল করতে হবে। তাই যুব সমাজকে ফ্রিল্যান্সিং এর সঠিক প্রশিক্ষণ দিলে সমাজে বেকারত্বের হার কমে যাবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহিন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আকরামুল ইসলাম, রোটারি ক্লাব সিলেটের সহ সভাপতি কৌশিক চৌধুরী, চিকিৎসক মনোবিজ্ঞানী সুমনা ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন নিফটি আইটি ইনিস্টিউটের এর প্রতিষ্ঠাতা তোফায়েল আহমদ, সহ প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ও মওদুদ হোসেন সৌরভ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিফটি আইটির সদস্য খলিলুর রহমান, নাহিদ আহমেদ সুয়েব, নাজমুল হক মিজান, পুলক চন্দ্র চন্দ, আশরাফুল ইসলাম রাসেল, শাহরুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ
English »