আপনাদের সুরক্ষায় আমরা পথে প্রান্তরে, আপনারা ঘরে থাকুন-শেখ জোবায়ের

আপনাদের সুরক্ষায় আমরা পথে প্রান্তরে আছি আপনারা ঘরে থাকুন- শেখ জোবায়েরআপনাদের সুরক্ষায় আমরা পথে প্রান্তরে আছি আপনারা ঘরে থাকুন। সরকার ঘোষিত কঠোর লগডাউন বাস্তবায়নে আপনাদের সহযোগিতা প্রত্যাশা করি। লগডাউনের প্রথম দিনে প্রশাসনকে সাথে নিয়ে পথে ঘাটে জনসাধারণকে উদ্দেশ্য করে এসব কথা বলেন চট্টগ্রাম আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

শুক্রবার (২৩ শে জুলাই) সকাল থেকে শুরু হওয়া ১৪দিন ব্যাপী সরকার ঘোষিত কঠোর লগডাউন বাস্তবায়নে সারাদিন মাঠে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ এবং সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এসময় উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে সরকারি বিধি নিষেধ অমান্য করে বিনা কারণে ঘুরাঘুরিসহ বিভিন্ন অপরাধে ২৭টি মামলায় ৬ হাজার ৬’শ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

কঠোর লগডাউনের ১ম দিনের সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন, স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এবং সব বিধিনিষেধ কার্যকর করার লক্ষে সারা উপজেলা জুড়ে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কয়েকটি ইউনিটে ভাগ হয়ে টহলে রয়েছে। ১ম দিনে লকডাউন অমান্য করায় বিভিন্ন যানবাহন ও ব্যক্তিকে ২৭টি মামলায় ৬ হাজার ৬’শ টাকা টাকা জরিমানা করা হয়।

এশিয়াবিডি/কেকে/জাহিদ হাসান হৃদয়
আরও সংবাদ
error: You are under arrest !!