রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময়

রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময়মৌলভীবাজারের রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আফজালুর রহমান। বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় ইউএইচএফপিও’র কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্র ও প্রত্যন্ত অঞ্চলের কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যসহ নানা পরিকল্পনার কথা তিনি তুলে ধরেন।

মতবিনিময় সভায় উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মাহাতাব আহমেদ, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান, সদস্য কেএম সাইদুল ইসলাম, কামরান আহমদ প্রমুখ।

এ সময় ডা. মোহাম্মদ আফজালুর রহমান বলেন, আমি এই উপজেলায় সেবার মানসিকতা নিয়েই এসেছি। নতুন দায়িত্ব নিয়েই কোথায় কোথায় সমস্যা রয়েছে তা খুঁজে বের করছি। কিছু কিছু সমস্যা সমাধানের জন্য আমারা অফিসের সবাই ইতোমধ্যে কাজে নেমে পড়েছেন।

তিনি আরো বলেন, আমাদের হাসপাতালের চিকিৎসকরা সময় মতো উপস্থিত হয়ে চিকিৎসাসেবা দিচ্ছেন। তারা আন্তরিকভাবে আমাকে সহযোগিতা করছেন। বর্তমানে দক্ষ ও প্রশিক্ষিত লোকবল দিয়ে সিজার ছাড়া বিনামূল্যে স্বাভাবিক প্রসব সেবা দিতে সক্ষম। এব্যাপারে অনেকেই জানেন না বা ভুল ধারণা আছে। লেখালেখির মাধ্যমে এমন নানা তথ্য পরিবেশন করে সাধারণ মানুষকে সেবা নিতে উৎসাহিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ