সিএসএফ বেস্ট র‍্যাপিড একশন অফিসার এওয়ার্ড পেলেন নাজমুল

সিএসএফ বেস্ট র‍্যাপিড একশন অফিসার এওয়ার্ড পেলেন নাজমুলসাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিমের বেস্ট র‍্যাপিড একশন অফিসার এওয়ার্ড পেলেন টিমের এডমিন ও সিঃ ফিল্ড অফিসার মোঃ নাজমুল হোসেন।

গত রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজারের কাশীনাথ আলাউদ্দিন স্কুল এন্ড  কলেজের হল রুমে সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশের আয়োজনে সাইবার সিকিউরিটি অ্যাওয়ারনেস প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

এসময় নাজমুল হোসেনকে তার দায়িত্বের প্রতি অতুলনীয় অবদানের জন্য এই এওয়ার্ডে ভূষিত করা হয়েছে। এছাড়াও টিমের আরোও কয়েকজন সদস্য বিভিন্ন এওয়ার্ড, সার্টিফিকেট ও সিএসএফ অফিসিয়াল লগোযুক্ত মাস্ক অর্জন করেন।

সিঃ ফিল্ড অফিসার মোঃ নাজমুল হোসেন বলেন, আমরা এওয়ার্ড পাওয়ার জন্য কাজ করিনা। তবুও আমাকে এই সম্মাননা দেয়ায় আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিমের প্রতিষ্ঠাতা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর কে বি খান বিজয় ভাইয়ের প্রতি। আমি মনে করি এই এওয়ার্ড আমার কাজের স্পৃহা আরোও বাড়িয়ে দিবে। সর্বোপরি আমি সকলের সহযোগিতা কামনা করছি।

সাইবার সেফটি ফাস্ট বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর কে বি খান বিজয় বলেন, শুধু নাজমুল নয়, টিমের আরো কয়েকজন দক্ষ ও দায়িত্বশীল অফিসাররাও বিভিন্ন এওয়ার্ডে ভূষিত হয়েছেন। নাজমুল তার দায়িত্বের প্রতি অটুট ছিল। সে রাত-দিন টিমের স্বার্থে পরিশ্রম করছে। সে তার নিজ যোগ্যতায় এই এওয়ার্ড পেয়েছে। আমি তার সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি।

আরও সংবাদ