সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ পাচ্ছে “হিরো অ্যাওয়ার্ড ২০২২”

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট ও সামাজিক সংগঠন সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ “হিরো অ্যাওয়ার্ড ২০২২” -এ মনোনীত হয়েছে।

জানা যায়, গত নভেম্বর মাসের ৩০ তারিখ পর্যন্ত এই অ্যাওয়ার্ড এর রেজিস্ট্রেশন কার্যক্রম চালু ছিলো। এতে ১৯০০ টি এনজিও, সেচ্ছাসেবী সংগঠন আবেদন করেছে। তার মধ্যে থেকে ২৫০ টিকে ‘হিরো অ্যাওয়ার্ড ২০২২’ এর জন্য নির্বাচিত করা হয়। আগামী ১৭ ডিসেম্বর রাজধানীর আগারগাঁও বেগম রোকেয়া সরণিতে আরভী ফাউন্ডেশন ও রেইন্সটার অ্যাওয়ার্ডস এর আয়োজনে এই পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

আরভি ফাউন্ডেশন বৃহত্তর মানব কল্যাণে কাজ করে এমন প্রতিটি সংস্থা বা সদস্যদের সম্মাননা স্মারক হিসেবে প্রতিবছরের ন্যায় এবারও “হিরো অ্যাওয়ার্ড ২০২২” এর আয়োজন করতে যাচ্ছে। যার একমাত্র উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন এনজিও, স্বেচ্ছাসেবী সংগঠন এবং স্বেচ্ছাসেবীদের মানব কল্যাণ ও সামাজিক উন্নয়নমূলক কাজে উৎসাহিত করা।

সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর কে.বি খান বিজয় বলেন, সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিম সাইবার অপরাধ দমনে আইনের সহায়তায় অপরাধ তদন্তে কাজ করে যাচ্ছে মানুষের ভালোবাসায়। পাশাপাশি আমাদের এই টিম একটি সামাজিক সংঘটনও। আমাদের সংগঠন মনোনীত হয়েছে এটা তারা কল দিয়ে এবং অফিসিয়াল মেইলের মাধ্যমে আমাকে নিশ্চিত করেছেন। উনারা বলেছেন “আমরা আমাদের টিম নিয়ে আপনাদের কাজ যাছাই বাছাই করেছি৷ খুব ভালো লেগেছে আপনাদের কাজ।” আমি অত্যন্ত আনন্দিত এতো বড় একটি অর্জনের জন্য। এরকম এওয়ার্ড কাজের স্পৃহা আরোও বাড়িয়ে দেয়।

আরও সংবাদ