খলাগাঁও হিলফুল ফুজুল ইসলামী যুব সংঘের কাউন্সিল সম্পন্ন

খলাগাঁও হিলফুল ফুজুল ইসলামী যুব সংঘের ২০২৪- ২৬ বছরের কাউন্সিল সম্পন্ন হয়েছে। সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক কামরান হোসাইন ও আরিফুল ইসলাম ইমন কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৭২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শুক্রবার(২ ফেব্রুয়ারী) বাদ এশা খলাগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে সংগঠনের প্রতিষ্ঠাতা ও খলাগাঁও কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ সালাউদ্দীনের সভাপতিত্বে এই কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সংগঠনের সাবেক সভাপতি আল আমিন হাজারী।

কমিটির অন্যান্য দায়িত্বশীলদের মধ্যে সহ-সভাপতি হাফিজ মিজান চৌধুরী, জুবেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক কামরান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, কোষাধ্যক্ষ নাঈম উদ্দীন খুকন, প্রচার সম্পাদক ফয়ছল আহমদ রাজন, সহ-প্রচার সম্পাদক মোস্তাকিম আহমদ, সমাজ কল্যান সম্পাদক দিলদার আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রকি মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাঈম চৌধুরী, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম মিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক আল আমিন চৌধুরী প্রমূখ।

এর আগে কোরআন তেলাওয়াত ও ইসলামিক নাশিদের মাধ্যমে কাউন্সিল অধিবেশন শুরু হয়। পরে সংগঠনের সাবেক সদস্য মরহুম আবুল হোসেনের রূহের মাগফিরাত কামনায় দরুদ শরীফ পাঠ করা হয়।

আরও সংবাদ