যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাস্টের সম্মেলন সম্পন্ন

যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাস্টের সম্মেলন সম্পন্ন যুক্তরাজ্যে ছাতকের এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে‌ছে। সংগঠ‌নের প্রেসিডেন্ট নুরুল ইসলাম এমবিইর সভাপ‌তি‌ত্বে সভা প‌রিচালনা করেন এমদাদ তালুকদার ও জয়নাল আবেদিন, কুরআন তিলাওয়াত করেন ট্রাস্টি আতাউর রহমান এমদাদ। উপস্থিত সবাই সংগঠন টির প্রশংসা করেন। কার্যকরী পরিষদের রিপোর্ট উপস্থাপন করেন প্রেসিডেন্ট নুরুল ইসলাম (এম বি ই), আর্থিক হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ আতিকুর রহমান সুয়েব।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রাস্টি আরমান আলী, রফিক হায়দার, শাকুর আলী, জমশেদ আলী, শাহ্আলম, মুজিবুর রহমান, আতিকুর রহমান, আব্দুল করিম খায়ের, আসকর আলী,গয়াছ মিয়া, রসিদ আহমেদ,কোষাধ্যক্ষ আতিকুর রহমান সুয়েব, জাকির হোসেন সেলিম, আলী আহমেদ, আবু সাইয়্যিদ লিলু, মাহবুবুর রহমান, আতিকুর রহমান,শফিকুর রহমান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, ব্যারিস্টার মাহ্বুবুর রহমান, হুসেনুজ্জামান লিটন।

আরও উপস্থিত ছিলেন ট্রাস্টিবৃন্ধ জাহানারা বেগম,তাজ উদ্দীন,এম এ শামীম, কবির আহমেদ,ইমাদ উদ্দিন,আবুল আখলাক শামীম,নওয়াব আলী,ফারুক চৌধুরী, কাজী মেরাজ, আতিকুর রহমান,আব্দুল মতিন,খালেদ বীন শাহীদ,শামীম,আফাজ উদ্দিন এহফাজ,মুসলিম খান,আবুল কালাম তালুকদার,মনোয়ার হোসেন ময়না,আব্দুল করিম,হাজী রইছ আলী প্রমূখ।

নির্বাচনে ৩ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি প্রধান উপদেষ্টা ও চিফ নির্বাচন কমিশনার ফজল উদ্দিন, উপদেষ্টা আলতাফুর রহমান মোজাহিদ,উপদেষ্টা আশিকুর রহমান আশিক।
সর্বসম্মতিক্রমে ছাতক এডুকেশন ট্রাস্টের সভাপতি আকতার হুসেন ও সেক্রেটারি এমদাদ তালুকদার কে নির্বাচিত করে কমিটির গঠন করা হয়। কার্যকরী কমিটির কেষাধ্যক্ষ রশীদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক, মো: আবু সাইয়িদ লিলু সহ ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

পরিশেষে প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা মরহুম গিয়াস মিয়া,উপদেষ্টা মরহুম আখলাকুর রহমান চৌধুরী, মরহুমা লাইজা বেগমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

উপস্থিত সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে আগামীতে সুশৃঙ্খল, সকলের অংশগ্রহণের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নতুন সভাপতি আকতার হোসেন বক্তব্য প্রদান করেন।

আরও সংবাদ