ইংলিশ প্রিমিয়ার লিগ : নিজেদের মাঠে হারলো ম্যানসিটি

চলতি মৌসুমের প্রিমিয়ার লিগে দ্বিতীয় হার দেখলো ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এবার উলভারহ্যাম্পনের বিপক্ষে ২-০ গোলে হারলো গত আসরের চ্যাম্পিয়নরা।

এই হারে শিরোপা দৌড়ে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে পড়েছে পেপ গার্দিওলার দল। অন্যদিকে ১৯৭৯ সালের পর প্রথমবারের মতো ম্যানসিটির বিপক্ষে জয় তুলে নিয়েছে উলভস।

ঘরের দর্শকদের সামনে অবশ্য শুরু থেকে আধিপত্য বিস্তার কর খেলছিল সিটিজেনরা। কিন্তু সার্জিও আগুয়েরো-রহীম স্টার্লিংরা কোনোভাবেই উলভসের রক্ষণভাগে ছেদ ধরাতে পারেনি। গোলশূন্য ব্যবধানে বিরতিতে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে ফিরে এসে গোলের জন্য মরিয়া গার্দিওলা দলে পরিবর্তনও আনেন। আক্রমণে ধার বাড়ানোর জন্য ৬০ মিনিটে রিয়াদ মাহারেজকে তুলে বার্নাদো সিলভা এবং ৭৫ মিনিটে ডেভিড সিলভার পরিবর্তে গ্যাব্রিয়েল জেসুসকে নামান তিনি। কিন্তু তাতেও সফলতা আসেনি।

উল্টো ৮০ মিনিটে ইতিহাদকে স্তব্ধ করে দিয়ে উলভসকে এগিয়ে দেন আদামা ত্রাওরে। নির্ধারিত সময় পযর্ন্ত সেই গোল শোধ করতে না পারা সিটি পুনরায় গোল হজম করে বসে। যোগ করা সময়ে নিজের জোড়া গোল পূরণ করেন স্প্যানিশ উইঙ্গার আদামা।

এই হারেও অবশ্য পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থান ধরে রেখেছে ম্যানসিটি। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৬। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তিনে আর্সেনাল। ১৬ পয়েন্ট নিয়ে চারে লেস্টার সিটি। টানা আট ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে লিভারপুল।

আরও সংবাদ
error: You are under arrest !!